সোনারগাঁয়ে ৫ লাখ টাকা চাঁদা দাবি।। পিতা-পুত্রকে পিটিয়ে জখম

অনলাইন সোনারগাঁ.কমঃ নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মোঃ রমজান আলী নামের এক ব্যক্তির কাছ থেকে পাঁচ লাখ টাকা চাঁদা দাবির ঘটনায় নয়জন চাঁদাবাজের নাম উল্লেখ করে আরো ১০-১২ জনকে অজ্ঞাতনামা আসামি করে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ১২ এপ্রিল বিকালে সোনারগাঁ পৌরসভার তাজপুর গ্রামের মোঃ রমজান আলী পুরাতন টিপরদী এলাকায় অবস্থিত এসিআই কোম্পানি সংলগ্ন তার মালিকানাধীন অপর একটি বাড়িতে ভাড়াটিয়াদের কাছ থেকে মাসিক ভাড়া আনতে গেলে সন্ত্রাসীরা দা, চাপাতি, লোহার রড, লাঠি সোটা নিয়া তার উপর হামলা চালিয়ে এলোপাতাড়ি ঘুষি মেরে আহত করে। এসময় তার পাঞ্জাবির পকেটে থাকা বাড়ি ভাড়ার ৫১ হাজার টাকা ছিনিয়ে নেয়। এবং সন্ত্রাসীরা রমজান আলীর কাছে আরও ৫ লাখ টাকা চাঁদা দাবি করে। তাদের দাবিকৃত পাঁচ লাখ টাকা দিতে অস্বীকৃতি জানালে সন্ত্রাসীরা রমজান আলীকে হত্যার হুমকি প্রদান করে। এসময় দেলোয়ারা বেগম নামের ওই বাড়ির ভাড়াটিয়া এক নারী এগিয়ে আসলে সন্ত্রাসীরা তার গায়ে থাকা জামাকাপড় ধরে টানাটানি করে শ্লীলতাহানি করে। একপর্যায়ে সন্ত্রাসীরা ওই নারীর ঘরে প্রবেশ করে শোকেজের ড্রয়ারে থাকা ১০ হাজার টাকা নিয়ে যায়। 

পরবর্তীতে গত ১৪ এপ্রিল সকালে ভুক্তভোগী মোঃ রমজান আলীর ছেলে আল আমিন ওই বাড়িতে গেলে সন্ত্রাসীরা তাকে এলোপাথাড়ি মারধর করে মারাত্মক আহত করে। এবং এসব ঘটনায় সন্ত্রাসীদের বিরুদ্ধে থানায় কোনো অভিযোগ বা মামলা দায়ের করলে রমজান আলী ও তার ছেলে আল আমিন কে হত্যা করার হুমকি দিয়ে যায়।